তোমাকে দেখা
- Dewan Sami Jisan - বিরহের কবিতা ১৯-০৫-২০২৪

তোমাকে প্রথম দেখা
জীবন স্বাথর্ক করার মত।।
(২)
তোমার সেই প্রথম হাসি,,
আমি অন্তকাল পেতে চাই।।
(৩)
তোমার মুখের হাসি,,
বাসিয়ে নিয়ে যায় আজানা পথে।
(৪)
তোমার চুলের ঝাপটানি আমার,
মনের মাঝে গড়ে তুলে ঝড়।
(৫)
তোমার সাথে এক পা করে সামনে এগিয়ে যাওয়া,,
মন চায়, যেন শেষ না হয়।।
(৬)
তোমার নামের প্রদীপ্ত আলো,
জ্বলছে দেয় আমায়।
(৭)
তোমার সাথে প্রতিটা মুহুর্ত,
যদি চলিতে পারিত সহস্র বছর।।
(৮)
তোমার চোখের লুকানো চাহনির,,
মাঝে ডুবে থাকতে চাই সারা বেলা।।
(৯)
তোমার চোখে, মুখে হতাশার ব্রিম্বাট হাসি,,
আমাকে প্রথম দেখার পর।।
(১০)
তোমার চোখের মাঝে হতাশার প্রতিচ্ছপ,
আমাকে খুজে না পাওয়া সবার মাঝে।।
(১১)
আবার আমি তোমার মাঝে,
আমাকে খুজে পেতে চাই।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।